Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সুন্দরগঞ্জে স্ত্রীর অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার মামলায় স্বামী গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৪:৩৮ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে স্ত্রীর পর্ণোগ্রাফী সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার মামলায় তার স্বামী রাসেল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ধনিয়ারকুড়া গ্রামের হাফিজার রহমানের ছেলে রাসেল মিয়ার সাথে বছর খানেক আগে রামজীবন গ্রামের হায়দার আলীর মেয়ের (২০) বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে তেমন একটা সু-সম্পর্ক ছিল না। এরই মধ্যে রাসেল মিয়া স্ত্রীর অশ্লীল ছবি মোবাইল ফোনে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোতে প্রেরণ করে। এঘটনা জানতে পেরে স্ত্রী শনিবার সকালে থানায় ৮(১)৮(৪) ২০১২ সালের পর্ণোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে। পরে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে অভিযুক্ত রাসেল মিয়াকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে। থানার ডিউটি অফিসার পর্ণোপ্রাফী আইনে মামলা দায়ের ও আসামি গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ