Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

নোয়াখালীতে বিশেষ অভিযানে ৩৩ জন গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৫:৪১ পিএম

নোয়াখালীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক চার আসামীসহ ৩৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় দুই আসামীর কাছ থেকে ৩০পিস ইয়াবা ও ১০০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে ৪জন বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী রয়েছে।

শুক্রবার দিবাগত রাত থেকে শনিবার ভোর পর্যন্ত এ অভিযান পরিচালনা করে পুলিশ। মাদকদ্রব্যসহ গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইব্রাহিম মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩৪), নুরুল হুদার ছেলে মো. রুবেল (২৪) ও সোনাইমুড়ীর পশ্চিম দৌলতপুর গ্রামের মমিন উল্যার ছেলে ইসমাইল হোসেন (২৫)।

পুলিশ জানায়, বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত পলাতক, ওয়ারেন্টভুক্ত আসামীদের গ্রেপ্তারের জন্য শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত জেলার প্রতিটি থানায় বিশেষ অভিযানে নামে পুলিশের একাধিক দল। অভিযানকালে রাত বেগমগঞ্জের বিভিন্ন এলাকা থেকে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী নুরুল আলম ও ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামী সালা উদ্দিনসহ ৫জনকে গ্রেপ্তার করা হয়। একই রাতে সোনাইমুড়ী পশ্চিম দৌলতপুর এলাকায় অভিযান চালিয়ে ১০০গ্রাম গাঁজাসহ ইসমাইল হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

অপরদিকে রাতে সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের উত্তর মাছিমপুর গ্রামের দানামিয়ার বাজারের আজাদ ফার্ণিচার হাউজের সামনে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় ওই সড়কের ওপর থেকে সাইফুল ইসলাম ও রুবেল নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের শরীরে তল্লাশি চালিয়ে ৩০পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশের বিশেষ শাখার তথ্যমতে, অভিযানকালের জেলার প্রতিটি থানায় পৃথকস্থান থেকে মোট ৩৩জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের শনিবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, বিভিন্ন মামলায় সাজপ্রাপ্ত পলাতক, ওয়ারেন্টভুক্ত আসামী, অবৈধ অস্ত্রধারী, মাদক কারবারি ও মাদকসেবীদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যহত রয়েছে। অপরাধীদের বিরুদ্ধে জেলা পুলিশ জিরোটলারেন্স নিয়ে কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ