Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সংক্রমণ বাড়ায় আহলেহাদিস জামাআতের জাতীয় তাবলীগী ইজতেমার তারিখ পরিবর্তন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৬:০১ পিএম

দেশে-বিদেশে করোনা ও ওমিক্রণের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় বাংলাদেশ আহলেহাদিস জামাআত এর জাতীয় তাবলীগী ইজতেমা-২২ এর তারিখ পরিবর্তন করা হয়েছে। রাজধানীর সুরিটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য জাতীয় তাবলীগী ইজতেমা ২০২২ আগামী ২৭ ও ২৮ জানুয়ারির পরিবর্তে আগামী ১০ ও ১১ মার্চ রোজ বৃহস্পতিবার ও শুক্রবার অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

বাংলাদেশ আহলেহাদিস জামাআতের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মাওলানা এস এম আব্দুল লতিফ ইনকিলাবকে জানান, করোনা ও ওমিক্রণের সংক্রমণ বিশ্লেষণ করে আমরা ইজতেমাটি প্রায় দেড় মাস পিছিয়ে দিয়েছি। তিনি জানান, বাংলাদেশ আহলেহাদিস জামাআতের মুহতারাম আমীর ও রাজশাহীর নওদাপাড়া আল-মারকাযুল ইসলামী আস সালাফীর প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আল্লামা শায়খ আবদুস সামাদ সালাফীর সভাপতিত্বে অনুষ্ঠিতব্য ইজতেমায় বাংলাদেশ জমঈয়তে আহলেহাদীসের সভাপতি ড. আবদুল্লাহ ফারুক, বাংলাদেশ আহলেহাদিস জামাআতের নায়েবে আমীর ড. মুহাম্মদ মোসলেহ উদ্দিন, বাংলাদেশ আহলেহাদীছ যুবসংঘের সাবেক সভাপতি ড. মুজাফফর বিন মুহসিন, রাজধানীর উসওয়াতুন হাসানাহ মাদরাসার প্রিন্সিপাল শায়খ আবদুস সামাদ মাদানী ও মাওলানা শামসুর রহমান আজাদীসহ দেশবরেণ্য ওলামায়ে কেরাম এতে ওয়াজ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ