Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

কলাপাড়ায় মেয়র কাপ ব্যাডমিন্টন টূর্ণামেন্ট সিজন-২ খেলোয়াড় বাছাই অনুষ্ঠিত

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৬:১৫ পিএম | আপডেট : ৭:৩৯ পিএম, ২২ জানুয়ারি, ২০২২

পটুয়াখালীর কলাপাড়ায় মেয়র কাপ ব্যাডমিন্টন টূর্ণামেন্টে সিজন-২ খেলোয়াড় ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় কলাপাড়া পৌরসভা কার্যালয়ে টূর্ণামেন্টে অংশগ্রহণকারী দল এবং পরিচালনা কমিটির উপস্থিতিতে এ বাছাই কার্যক্রম সম্পন্ন হয়। টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য ০৪ নং ওয়ার্ডের কাউন্সিলর খাইরুল হাসনাত খালিদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন পরিচালনা পরিষদের সদস্য বিল্লাল খান কাবুল, সাইফুজ্জামান টুটুল,তায়েফ আহমেদ সুমন, মো.মোয়াজ্জেম হোসেনসহ টূর্ণামেন্টে অংশ নেয়া ১৬টি দলের খেলোয়াড়বৃন্দ। এ সময় খেলোয়াড়দের উপস্থিতিতে লটারির মাধ্যমে উদ্ভোধনী খেলা সহ চারটি গ্রুপ নির্ধারণ করা হয়।

টূর্ণামেন্টে কমিটির সদস্য বিল্লাল খান কাবুল আজকের পত্রিকাকে জানান, কলাপাড়া পৌরসভা মেয়র কাপ ব্যাডমিন্টন টূর্ণামেন্ট সিজন-২ সুষ্ঠু এবং সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষে কাজ করে যাচ্ছি আমরা। তিনি আরও জানান, আগামী সোমবার সন্ধ্যায় উদ্ভোধন করার লক্ষে ইতিমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ