Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সংসদ হিসেবে শপথ নিলেন খান আহমেদ শুভ

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৬:১৭ পিএম

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নবনির্বাচিত সাংসদ খান আহমেদ শুভ শপথ গ্রহণ করেছেন।
শনিবার বিকেল চারটায় জাতীয় সংসদ ভবনের শপথকক্ষে স্পিকার শিরিন শারমীন চৌধুরী তাকে শপথ পাঠ করান। শপথ অনুষ্ঠানে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী উপস্থিত ছিলেন। শপথ গ্রহণ শেষে সাংসদ খান আহমেদ শুভ রীতি অনুযায়ী শপথ বইয়ে স্বাক্ষর করেন। এসময় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে তিনি ধানমন্ডির ৩২ নম্বরের বাড়িতে গিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় সাবেক মেয়র বীরমুক্তিযোদ্ধা শহীদুর রহমান শহীদ, অ্যাডভোকেট মোশারফ হোসেন মনি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
গত ১৬ জানুযারি অনুষ্ঠিত উপনির্বাচনে খান আহমেদ শুভ ১ লাখ ৪ হাজার ৬৫৯ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির লাঙ্গল প্রতীকে ভোট ১৬ হাজার ৭৭৩ ভোট পান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপথ গ্রহণ

৮ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ