Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সোনাগাজীতে রূপালী ব্যাংকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৬:২৬ পিএম

রূপালী ব্যাংক লিমিটেডের উদ্যোগে ফেনীর সোনাগাজী উপজেলার মতিগঞ্জে অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) প্রধান অতিথি হিসেবে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ কদমতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দুই হাজারের অধিক অসহায় ও হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী ফারহানা আক্তার লিমা, রূপালী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর, সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার জহিরুল হায়াত ও মতিগঞ্জ ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু।

রূপালী ব্যাংক লিমিটেডের কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মোহাম্মদ ইসমাইল হোসেন শেখের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে ফেনীর জোনাল ম্যানেজার মো. কুদ্দুস মিয়া, ফেনী কর্পোরেট শাখার ব্যবস্থাপক বিজন ভৌমিক ও ব্যাংকের উর্ধতন কর্মকর্তাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপালী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ