Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফের হাসপাতালে ভর্তি মাহাথির মোহাম্মদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৬:২৮ পিএম

আবারো হাসপাতালে ভর্তি করা হয়েছে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদকে। আজ শনিবার, ২২ জানুয়ারি, এই তথ্য জানিয়েছেন তার এক মুখপাত্র। ওই মুখপাত্রের বরাত দিয়ে এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স।

খবরে বলা হয়েছে, মাহাথির মোহাম্মদকে পুনরায় ন্যাশনাল হার্ট ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে। আধুনিক মালয়েশিয়ার রূপকার হিসেবে খ্যাতি পাওয়া মাহাথির হাসপাতালে ভর্তি পর সেখানে সংবাদ কর্মীদের ভিড় লক্ষ করা গেছে।

মাহাথির মোহাম্মদের মুখপাত্র আরো জানান, ৯৬ বছর বয়সী এই রাজনীতিককে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট বা সিসিইউ-তে রাখা হয়েছে। অপরদিকে, মালেশিয়ার সাবেক এই প্রধানমন্ত্রীর কমিউনিকেশন টিম জানিয়েছে, তার অবস্থা নিয়ে শিগগিরই একটি বিবৃতি দেওয়া হবে। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানাতে অস্বীকৃতি জানিয়েছে তারা।

উল্লেখ্য, এর আগে গত ৭ জানুয়ারি প্রবীণ এই রাজনীতিককে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকিৎসা শেষে গত ১৩ জানুয়ারি হাসপাতাল ছাড়েন তিনি। এর সপ্তাহ খানেকের মধ্যেই আবারো অসুস্থ হয়ে পড়লেন তিনি। সূত্র : রয়টার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালয়েশিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ