Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাফত আন্দোলনের আমীর মাওলানা জাফরুল্লাহ খানের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৭:২৫ পিএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের (একাংশ) আমীর ও হেফাজতে ইসলামের নায়েবে আমীর মাওলানা মুহাম্মদ জাফরুল্লাহ খানের নামাজে জানাযা আজ শনিবার নেত্রকোণা পৌরসভার মালনি মদীনাবাগ মাদরাসা দারুল মা’আরিফ ও তাহযিবুল বানাতে অনুষ্ঠিত হয়েছে। পরে মরহুমের পিতা মাতার কবরের পাশে তার লাশ দাফন করা হয়েছে। মরহুমের নামাজে জানাযায় ইমামতি করেন তার সাহেবজাদা মাওলানা নেয়ামতুল্লাহ খান। শুক্রবার দুপুরে চট্টগ্রামের তার প্রতিষ্ঠিত দামপাড়া মাদরাসায় মাওলানা জাফরুল্লাহ খান পবিত্র কোরআন তিলাওয়াত করার সময়ে ইন্তেকাল করেন।

মরহুমের নামাজে জানাযায় অংশ নেন, খেলাফত আন্দোলনের ভারপ্রাপ্ত আমীর মাওলানা আবু জাফর কাশেমী, মাওলানা আব্দুর রহমান হাফেজ্জী, খেলাফত আন্দোলনের একাংশের নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, ভারপ্রাপ্ত মহাসচিব আলহাজ আজম খান ,বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ গবেষক শাইখ খলিলুর রহমান মাদানি, মাওলানা সুলতান মহিউদ্দিন, মাওলানা ফয়জুল্লাহ, জানে আলম হাফেজ মাওলানা ফিরোজ আশরাফী, মাওলানা ইব্রাহিম বিন আলীসহ স্থানীয় কমিশনার ও জেলা নেতৃবৃন্দ।

মরহুমের ইন্তেকালে গতকালও যেসব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন তারা হচ্ছেন, বাতিল প্রতিরোধ পরিষদের সভাপতি হাজী জালাল উদ্দিন বকুল, জমিয়তে উলামায়ে ইসলামের সভাপতি মাওলানা যিয়া উদ্দিন, মাওলানা আব্দুর রব ইউসুফী ও মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন

১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ