Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

৮ মাস খেলতে পারবেন না তপু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৭:২৮ পিএম

ইনজুরি সমস্যায় ৮ মাস খেলতে পারবেন না জাতীয় ফুটবল দল ও বসুন্ধরা কিংসের তারকা ডিফেন্ডার তপু বর্মণ। ঘরোয়া ফুটবলের মৌসুমসূচক টুর্নামেন্ট স্বাধীনতা কাপে পুলিশ এফসির বিপক্ষে লিগামেন্টে চোট পেয়েছিলেন তপু। উন্নত চিকিৎসার জন্য ভারতের মুম্বাইয়ে গিয়ে পেলেন দুঃসংবাদ। বাঁ পায়ে অস্ত্রোপচার করতেই হবে তার , তা না হলে মাঠে ফেরা কঠিন হবে। রোববারই অস্ত্রোপচার তপুর। চিকিৎসক বলেছেন অস্ত্রোপচারের পর আট মাস মাঠের বাইরে থাকতে হবে বসুন্ধরা কিংস ও জাতীয় দলের নির্ভরযোগ্য এই ডিফেন্ডারকে। ফলে চলতি মৌসুমে আর মাঠে ফেরা হচ্ছে না তপুর। এ বছর জাতীয় দল কিংবা ক্লাবের ব্যস্ত সুচি থাকলেও লম্বা সময়ের জন্যই ছিটকে যাচ্ছেন তিনি। এ প্রসঙ্গে শনিবার মুম্বাই থেকে তপু বলেন, ‘ডাক্তার বলেছেন মাঠে ফিরতে হলে অপারেশন করতে হবে। তা না হলে খেলায় ফিরতে পারবো না। আগামীকালই (আজ) অপারেশন হতে যাচ্ছে। যে কারণে এবারের মৌসুমে আর খেলার সুযোগ নেই। ৭-৮ মাস খেলার বাইরেই থাকতে হবে।’ তিনি যোগ করেন,‘আমি দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি, যাতে সুস্থভাবে দেশে ফিরতে পারি।’

২০১৮ সালে আবাহনী লিমিটেডে থাকতে লিগামেন্টের চোটে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন তপু বর্মণ। এবারও সেই একই সমস্যায় পড়তে হয়েছে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন