Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মুশফিক এবার হেলথ অ্যাম্বাসেডর

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৭:৩০ পিএম

সুস্থ থাকতে সরকার ও চিকিৎসকের পরামর্শ মেনে চলতে অনুপ্রাণিত করা ও জটিল রোগ প্রতিরোধের উপায়গুলো সম্পর্কে দেশের সব শ্রেনীর মানুষকে অবহিত করতে এবার হেলথ অ্যাম্বাসেডর হয়েছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম। মেটলাইফ বাংলাদেশের স্বাস্থ্য বিষয়ক অ্যাপ, মেটলাইফ থ্রিসিক্সটি হেলথ অ্যাপের অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন এই উইকেটরক্ষক ব্যাটার। এই চুক্তির আওতায় মুশফিক শেয়ার করবেন এক্সক্লুসিভ স্বাস্থ্য, পুষ্টি ও ব্যায়াম বিষয়ক পরামর্শ। যা পাওয়া যাবে শুধুমাত্র মেটলাইফ থ্রিসিক্সটি হেলথ অ্যাপে। এই অ্যাপটি বিনামূল্যে ডাউনলোড করা যাবে গুগল প্লেস্টোর থেকে।

শনিবার মেটলাইফ বাংলাদেশের প্রধান নির্বাহী আলা আহমদ বলেন,‘মুশফিকুর রহিম আমাদের সময়ের একজন অন্যতম সেরা ক্রীড়া ব্যক্তিত্ব এবং বাংলাদেশের ক্রিকেটের বৈশ্বিক উৎকর্ষতার প্রতীক। খেলাধুলায় যেমন সুস্থ থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ, তেমনি আমাদের দৈনন্দিন জীবনেও নিয়ম মেনে সক্রিয় থাকা ও স্বাস্থ্যের যত্ম নেওয়া উচিত। আমরা আশা করি, আমাদের এই যৌথ উদ্যোগ বাংলাদেশের মানুষকে সার্বিকভাবে দীর্ঘ সময় ধরে সুস্থ থাকার প্রচেষ্টায় অনুপ্রাণিত করবে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন