Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

পটিয়ায় ট্রাক- অটোরিক্সা সংঘর্ষে নিহত-১

লোহাগাড়ায় ট্রাক খাদে: চালক, হেলপার নিহত

দক্ষিণ চট্টগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৭:৩৫ পিএম

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর স্টেশনের দক্ষিণ পার্শ্বে আতিয়ারপুল এলাকায় একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক ও হেলপার দুই জন নিহত হয়েছে। ২২ জানুয়ারী বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনাটি ঘটে। দোহাজারী হাইওয়ে থানার ওসি সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।নিহতরা হলো লক্ষীপুর জেলার রায়পুর থানার মুহাম্মদ কামাল উদ্দিনের পুত্র কাউছার আহমেদ(৪০) এবং ওই এলাকার মুহাম্মদ আরিফ হোসেন(৩০)।স্হানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার যোগে টমেটো ভর্তি গাড়িটি কক্সবাজারের উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে উপজেলার আধুনগর হাতিয়ারপুল এলাকায় পৌঁছলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পার্শ্বে মালবাহী গাড়ি যাহার নং ঢাকামেট্রো-ন-২০-২৩১৭ গাড়িটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে গাড়ি খাদে পড়ে যায়। ঘটনাস্হলে চালক-হেলপার প্রান হারায়। খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানার সার্জেন্ট নাজেমুল হক ও লোহাগাড়া থানার এসআই দুলাল বাড়ৈ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দোহাজারী হাইওয়ে থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, গাছের সাথে ধাক্কা লেগে মালবাহি ট্রাকের চালক-হেলপার দুজনে ঘটনাস্হলে প্রান হারিয়েছেন । লাশ দুটি এবং দূর্ঘটনা কবলিত গাড়িটি পুলিশ হেফাজতে নেয়ে হয়েছে। এদিকে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রামের পটিয়ায় ১ জন মারা গেছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন ৩ জন। শনিবার (২২ জানুয়ারি) সকালে চট্টগ্রাম-কক্সবাজার সড়কের পটিয়া উপজেলার শ্রীমাই ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সুজন চৌধুরী প্রকাশ ধনা (৪৫) উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের দীজমনি চৌধুরীর পুত্র। তিনি একটি গ্যারেজে শ্রমিকের কাজ করতেন। আহতরা হচ্ছেন, আবু আহমদ (৬০), সালমা (১৫), সানজানা (১৮)।

পটিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার জানন, দুর্ঘটনার পর পরেই ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে উদ্ধার অভিযান চালান। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। এরপর পিকআপ ও সিএনজি গাড়িটি উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ