Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

দৌলতপুরে অবৈধ ইটভাটা মালিকের ৫০ হাজার টাকা অর্থদন্ড

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৮:৫৪ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে অবৈধ ইটভাটায় জ্বালানী হিসেবে কাঠ পুড়ানোর দায়ে অবৈধ এক ইটভাটা মালিককে ৫০ হাজার টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত। গতকাল শুক্রবার বিকাল ৫টার দিকে উপজেলার ডাংমড়কা এলাকার শরিফুর ইসলামের অনুমোদহীন অবৈধ ইটভাটায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে এ অর্থদন্ড করেন।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন ২০১৩ না মেনে কয়লার পরিবর্তে জ্বালানী হিসেবে কাঠ পুড়ানোর অভিযোগে দৌলতপুর উপজেলার ডাংমড়কা এলাকায় শরিফুল ইসলামের অবৈধ ইটভাটায় অভিযান চালায় দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত। এসময় ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন ২০১৩ না মানার অপরাধে ইটভাটা মালিক শরিফুল ইসলামকে ৫০ হাজার টাকা অর্থদন্ড করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল জব্বার। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া

১৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ