Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাঙ্গাবালীতে গরু চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

রাঙ্গাবালী (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজে গরু চুরির ঘটনায় সংঘবদ্ধ চোর চক্রের তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ১১টায় চরমোন্তাজের চরলক্ষী ফরেস্ট বাগান থেকে গরু চুরি করে ট্রলারযোগে নেয়ার পথে স্থানীয়রা মিজানুর রহমান নামের একজনকে আটক করে। এসময় চোরচক্রের বাকিরা নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। আটককৃত মিজানুর রহমানকে থানায় নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে চক্রের আরো দুইজনের নাম প্রকাশ করেন। এ ঘটনায় রাঙ্গাবালী থানায় একটি চুরির মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে গতকাল শনিবার বিকেলে চোরচক্রের কালাম হাওলাদার ও আনিচ মুসল্লি নামের দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মিজানুর রহমান ভোলা জেলার দক্ষিণ আইচার সোহাগ হাওলাদারের ছেলে, কালাম হাওলাদার রাঙ্গাবালী উপজেলার চরবেষ্টিন এলাকার কাদের হাওলাদারের ছেলে এবং আনিচ মুসল্লি দশমিনার পূর্ব লক্ষ্মীপূর এলাকার আব্দুর রশিদ মুসল্লির ছেলে।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামিরা সংঘবদ্ধ গরু চোর চক্রের সদস্য। তারা পটুয়াখালী জেলার বিভিন্ন এলাকা থেকে গুরু চুরি করে গলাচিপার উলানিয়া বন্দরে রাতের আঁধারে জবাই করে বিক্রি করেন। আসামিদের জিজ্ঞাসাবাদকালে এসব তথ্য পাওয়া গেছে। রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান জানান, আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাঙ্গাবালীতে গরু চোর চক্রের তিন সদস্য গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ