Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

চিটাগাং রোডের ফুটপাত থেকে চাঁদাবাজির অভিযোগে ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ টাকা উদ্ধার করা হয়।
আদমজীনগর কার্যালয় থেকে গতকাল শনিবার গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় গ্রেফতারকৃতরা হলেন- চাঁদপুরের মতলব থানার শিগিরকান্দি এলাকার মৃত আ. রশিদের ছেলে জামাল হোসেন ও শরীয়তপুরের ডামুড্যার ঢালী মোশারফ হোসেন এর ছেলে মো. সেলিম হোসেন। বিজ্ঞপ্তিতে বলা হয়, আসামিরা দীর্ঘদিন যাবৎ চিটাগাং রোড এলাকায় ফুটপাতের বিভিন্ন অস্থায়ী দোকান মালিকদের জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক দোকানপ্রতি দৈনিক ১৫০ টাকা থেকে ২০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কোনো দোকান মালিক চাঁদা দিতে অস্বীকার করলে আসামি তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে। গত শুক্রবার সন্ধ্যায় চিটাগাং রোড এলাকায় অবৈধ চাঁদাবাজদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। ওই অভিযানে ফুটপাতের বিভিন্ন অস্থায়ী দোকান মালিকদের ভয়ভীতি দেখিয়ে ও হুমকি প্রদর্শন করে চাঁদাবাজি করার সময় ২ জন চাঁদাবাজকে হাতেনাতে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ