Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

নিউইয়র্কে মা-ছেলের ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১০:০৪ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে মা-ছেলের ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেলো এক পুলিশ কর্মকর্তার। গুলিবিদ্ধ হয়ে তিনি নিহত হয়েছেন। শুক্রবার রাতে এই ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন আরেক পুলিশ কর্মকর্তা। নিহত পুলিশ কর্মকর্তার নাম জেসন রিভেরা (২৭)। আহত পুলিশ কর্মকর্তার নাম উলবার্ট মোরা (২৭)। -এপি

কর্মকর্তাদের বরাতে মার্কিন বার্তা সংস্থা এপির খবরে বলা হয়েছে, একটি ফোনের সাড়া দিয়ে তৃতীয় একজন সহকর্মীকে নিয়ে ওই দুই পুলিশ কর্মকর্তা ১৩৫তম স্ট্রিটে যান। ফোনে ছেলের কারণে সাহায্য চেয়েছিলেন এক নারী। ছেলের নাম লাশাউন জে. ম্যাকনেইল। কর্তৃপক্ষ জানায়, কর্মকর্তারা ওই নারী ও তার অপর এক ছেলের সঙ্গে কথা বলেছিলেন। কিন্তু তখন কোনো অস্ত্রের কথা জানানো হয়নি। দুই কর্মকর্তা ৩০ ফুট প্রশস্ত হলওয়ে ধরে এগিয়ে যান। ম্যাকনেইল একটি বেডরুমের দরজা খুলে কর্মকর্তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করেন। গুলি কর্মকর্তাদের শরীরে লাগে।

এরপর ম্যাকনেইল পালানোর চেষ্টা করেন। তখন তৃতীয় কর্মকর্তা তাকে লক্ষ্য করে গুলি চালান। এতে ম্যাকনেইল গুলিবিদ্ধ হন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ