Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

অবশেষে জনসম্মুখে ডা. মুরাদ হাসান

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে গতকাল দুপুরে আওনা ইউনিয়নের দৌলতপুর অ্যাড. মতিয়ার রহমান তালুকদার কলেজ মাঠে যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা জামালপুর জেলা ও সরিষাবাড়ী উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান তালুকদারের নামাজে জানাযায় উপস্থিত ছিলেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। সরিষাবাড়ী উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায় এ জানাযায় উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, প্রতিমন্ত্রীর আরেক চাচা অ্যাড. মুস্তাফিজুর রহমান দিপু, প্রতিমন্ত্রীর ভাই সুপ্রিম কোর্টের বিচারক মাহমুদুল হাসান তালুকদারসহ জেলা ও উপজেলার আওয়ামী লীগের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ। সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী গত দুই মাসেরও অধিক সময় সরিষাবাড়ী না আসায় চাচার জানাযা নামাজে সামিল হলে হাজার হাজার নেতাকর্মী ভিড় করে প্রতিমন্ত্রীর সানিধ্য লাভের আশায়। পরে প্রতিমন্ত্রীর চাচা মুক্তিযোদ্ধা আমিনুর রহমানের জানাযা শেষে তার লাশ দৌলতপুর গ্রামেই তাদের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।



 

Show all comments
  • Gm Assaduzzaman ২৩ জানুয়ারি, ২০২২, ২:১০ এএম says : 0
    ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে,একদিন হয়তো সে বিশাল এক আওলিয়া!এটাই তো আমাদের সমাজ!
    Total Reply(0) Reply
  • Sharif Hussain ২৩ জানুয়ারি, ২০২২, ২:১০ এএম says : 0
    · যার যতটা খারাপ রেকর্ড বেশি, তার সাপোর্টার ও বেশি তবে এই ক্ষেত্রে ভালো মানুষের সংখ্যা কম আর অমানুষের সংখ্যা থাকে বেশি এটাই আমাদের সমাজ, ওর সাপোর্টার গুলো ও নিঃসন্দেহে ওরই মতো।
    Total Reply(0) Reply
  • রনি জনি সাথী ২৩ জানুয়ারি, ২০২২, ২:১১ এএম says : 0
    মুরাদ সাহেবের জনসমাগমে করোনার কোন প্রভাব নেই। করোনা শুধু বিদ্যালয়ে।
    Total Reply(0) Reply
  • MD Fahad Hossain ২৩ জানুয়ারি, ২০২২, ২:১২ এএম says : 0
    আল্লাহ আপনি দ্বিনের পরিপূর্ণ হেদায়েত দান করুন, আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ