Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নালিতাবাড়ীতে দুদুয়ার খাল থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১০:১৩ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে মকবুল হোসেন (৭০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২২ জানুয়ারি) বিকেলে পৌরশহরের অদূরে কালিনগর এলাকার দুদুয়ার খাল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধ উপজেলার কোন্নগর গ্রামের মৃত আরদ্দি শেখের ছেলে।

জানা গেছে, গত ৯ জানুয়ারি রবিবার উপজেলার কোন্নগর নিজ বাড়ি থেকে নিখোঁজ হন বৃদ্ধ মকবুল হোসেন। তার স্ত্রী সুফিয়া বেগম অনেক খোঁজাখুঁজি করে ব্যর্থ হন। পরে কালিনগর গ্রামবাসী শনিবার বিকেলে দুদুয়ার খালে মকবুলের লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। ধারনা করা হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। এছাড়া বৃদ্ধ মকবুল কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি আরো বলেন, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ