Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

কাপাসিয়ায় মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতে ২৬ জনকে অর্থদন্ড প্রদান

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১১:৪৬ পিএম | আপডেট : ১১:৪৭ পিএম, ২২ জানুয়ারি, ২০২২

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় মাস্ক না পরার অপরাধে ভ্রাম্যমাণ আদালত ২৬ ব্যক্তিকে অর্থদন্ড প্রদান করেছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার গোলাম মোর্শেদ খান।

জানাযায়, ২২ জানুয়ারি শনিবার কাপাসিয়া উপজেলার কাপাসিয়া সদর বাজার, বাস স্ট্যান্ড, তরগাঁও হাসপাতাল মোড়, আমরাইদ বাজার ও বীর উজলী বাজার সংলগ্ন এলাকায় করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) সংক্রমণরোধ নিশ্চিতকল্পে সাধারন জনগণকে মাস্ক পরাসহ সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি অনুসরণ করার লক্ষ্যে সচেতনতামূলক অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাস্ক ব্যবহার না করায় “সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর ২৪(২) ধারায় ২৬ জনকে ২৬ টি মামলায় ৪৯০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। সচেতনতামূলক অভিযানের অংশ হিসেবে এসময় মাস্ক ও বিতরণ করা হয়।

এছাড়া অবৈধভাবে লাল মাটির টিলা কাটার অপরাধে একজনকে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা ২০১০ এর ১৫(১) ধারায় ৫০,০০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ