Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

অস্ট্রেলিয়া থেকে মিশা-জায়েদ প্যানেলকে সমর্থন দিলেন শাবনূর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১১:১৮ এএম

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে সুদূর অস্ট্রেলিয়ার সিডনি থেকে ভিডিওকলের মাধ্যমে মিশা-জায়েদ প্যানেলকে অগ্রিম অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যার দিকে তিনি এ শুভেচ্ছা জানান।

মিশা-জায়েদ প্যানেল থেকে আন্তর্জাতিক সম্পাদক পদপ্রার্থী চিত্রনায়ক জয় চৌধুরী তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, ‘শ্রদ্ধেয় শাবনূর আপু কিছু সময় আগে আমাদের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জায়েদ খানসহ অন্য প্রার্থীদের ভিডিওকলের মাধ্যমে শুভেচ্ছা ও সমর্থন জানিয়েছেন।’

শাবনূর বলেন, ‘করোনার কারণে দেশে আসতে পারিনি। আমি নিজেও করোনায় আক্রান্ত ছিলাম। অন্যদিকে, করোনার সংক্রমণ বাড়ায় এবারের শিল্পী সমিতির নির্বাচনে ইচ্ছে থাকা সত্ত্বেও আসতে পারছি না। তবে তোমাদের প্যানেলের সমর্থন ও ভালোবাসা আছে। অগ্রিম অভিনন্দন।’

এদিকে ২৮ জানুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচন। নির্বাচনের প্যানেল নিয়ে নানা আলোচনায় মুখরিত চলচ্চিত্র শিল্পীরা। সহকর্মী ভোটারদের কাছে প্রার্থীরা চাইছেন ভোট। এবার নির্বাচনে দুটি প্যানেল অংশ নিচ্ছে। গত দুইবারের মেয়াদে মিশা-জায়েদ একটি প্যানেলে দিয়েছেন। অন্যদিকে, কাঞ্চন-নিপুণ দিয়েছেন একটি প্যানেল।

এবার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন অভিনেতা পীরজাদা হারুন। সঙ্গে আছেন বিএইচ নিশান ও জাহিদ জোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান পরিচালক সোহানুর রহমান সোহান। এই বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

উল্লেখ্য, প্রায় এক দশক ধরে অস্ট্রেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করছেন শাবনূর। অনিক মাহমুদের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর থেকে একমাত্র ছেলেকে নিয়েই সেখানে তার ব্যস্ততা। গত বছরের ডিসেম্বরে দেশে ফেরার কথা ছিল শাবনূরের। কিন্তু করোনা ও পারিবারিক কারণে ফেরেননি।

অস্ট্রেলিয়ায় বসবাস করলেও কয়েকমাস আগে ভক্তদের জন্য ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল খুলেছেন শাবনূর। এসব প্ল্যাটফর্মে তিনি নিয়মিত ছবি, ভিডিও আপলোডের মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যুক্ত থাকছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন