Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

এবার সাবেক প্রেমিকার মিউজিক ভিডিওতে সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১১:৩৯ এএম

বলিউড সুপারস্টার সালমান খান অভিনয় করেন সিনেমায়। মাঝেমধ্যে কাজ করেন বিজ্ঞাপনচিত্রে। এছাড়া টিভি রিয়্যালিটি শোর সঞ্চালনায়ও দেখা যায় তাকে। তবে এবার তাকে দেখা গেল মিউজিক ভিডিওতে। অবশ্য এর আগেও একবার মিউজিক ভিডিও উপহার দিয়েছিলেন সালমান খান।

সম্প্রতি মুক্তি পেয়েছে সালমান খানের মিউজিক ভিডিও ‘ম্যায় চলা’র টিজার। গানটি গেয়েছেন ভারতের এই সময়ের অন্যতম জনপ্রিয় গায়ক গুরু রানধাওয়া ও সালমানের একসময়ের প্রেমিকা ইউলিয়া ভান্তুর। ভিডিওতে সালমানের সঙ্গে মডেল হয়েছেন প্রজ্ঞা জয়সওয়াল।

গানটি সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় সালমান লিখেছেন, “ম্যায় চালা’র রোমান্টিক সুরে নিজেকে হারিয়ে ফেলুন।’

সেই মিউজিক ভিডিওতে সালমান খান একজন শিখের ভুমিকায় অভিনয় করছেন। টিজারে দেখা যাচ্ছে যে সালমান খান একটি জমির ওপর দিয়ে হেঁটে আসছেন, তার লম্বা চুল তার পেছনে ঝুলছে। সেই সিনে প্রজ্ঞা জয়সওয়াল একটি হলুদ শাড়ি পরে সালমান খানের দিকে দৌড়ে আসছেন।

জানা গেছে, এ গানটি লিখেছেন ও সুর করেছেন সাব্বির আহমেদ। ভিডিও নির্মাণে ছিলেন সাবিনা খান। প্রযোজনা করেছেন সালমান খান নিজেই। এটি প্রকাশিত হয়েছে ভারতের সবচেয়ে বড় মিউজিক কোম্পানি টি সিরিজের ইউটিউব চ্যানেলে।

উল্লেখ্য, বছরখানেক আগে আরও একটি মিউজিক ভিডিও উপহার দিয়েছিলেন সালমান খান। ‘তেরে বিনা’ শিরোনামের সেই গান গেয়েছিলেন তিনি নিজেই। তার সঙ্গে মডেল ছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। ওই গানের ভিডিও ধারণ করা হয়েছিল অভিনেতার ব্যক্তিগত ফার্ম হাউসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন