Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০৫ পিএম

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় সড়ক দূর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। রোববার (২৩ জানুয়ারি) সকালে উপজেলার রানিহাটী বাজারের মাহিন্দ্রা আর ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় নিহত হন ২ জন, আহত হয় আরও ৪ জন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোযাফফর হোসেন।

নিহতরা হলেন, মাহেন্দ্র চালক শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া এলাকার হানিফ (৩০), ট্রাকের হেলপার একই উপজেলার কানসাটের বিশ্বনাথ পুর এলাকার বাবুল শাহার ছেলে জয়দেব শাহ (৩২)।

ওসি মোযাফফর জানান, রানীহাটি বাজারের সামনে ট্রাক আর মাহেন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় গুরতর আহত ৩ জনকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতলে নিয়ে আসেন স্থানীয়রা। চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান। আরও একজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে। আইনানুগ ব্যবস্থা শেষে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

Show all comments
  • Ainul Haque Prodhan ২৩ জানুয়ারি, ২০২২, ৬:০৩ পিএম says : 0
    Inna Nillahi Wa Inna Elaihi Rajiun
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ