Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

শরণখোলায় মামলা তুলে না নেওয়ায় যুবলীগ নেতার হাত-পা ভাঙলো আসামি

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:১১ পিএম

বাগেরহাটের শরণখোলায় মামলা তুলে না নেওয়ায় মোঃ আবু ছালে (৪০) নামের এক যুবলীগ নেতাকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে আসামি পক্ষ। শনিবার (২২জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের বগী বাজারে এঘটনা ঘটে। গুরুতর আহত যুবলীগ নেতা আবু ছালেকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । আহত আবু ছালে বগী গ্রামের মোঃ আঃ রহমান খলিফার ছেলে এবং বগী বন্দর যুবলীগের সাধারণ সম্পাদক ও বগী বাজারের একজন মৎস ব্যবসায়ী ।
আবু ছালের মা নুরুন্নাহার বেগম বলেন, দেড় মাস আগে আমার ছেলেকে অন্যায়ভাবে মারধর করে স্থানীয় ইউপি সদস্য রিয়াদুল পঞ্চায়েতের ভাই মোঃ আসাদুল পঞ্চায়েত। এরপর শালিস বৈঠক বসার কথা বললেও তা আর হয়নি । পরে আমার ছেলে শরণখোলা থানায় ওদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে । সেই মামলা তুলে নিতে শনিবার রাত ৮টার দিকে আসাদুল পঞ্চায়েত, ফারুক খাঁন ও পলাশ মিলে আমার ছেলের মৎস আড়তে হামলা চালিয়ে তার হাত-পা ভেঙে দেয় । পরে খবর শুনে গিয়ে দেখি ছালে অজ্ঞান অবস্থায় দোকানের সামনে পরে আছে। তখন স্থানীয়রা উদ্ধার করে ছালেকে হাসপাতালে নিয়ে আসে। তবে,সংশ্লিষ্ট ইউপি সদস্য মোঃ রিয়াদুল পঞ্চায়েত বলেন, একটি কম্পিউটারের ডিক্স নিয়ে প্রথমে দুই পক্ষের মধ্যে ঝগড়া হয় । এসময় আসাদুলকে মারধর করে হানিফসহ কয়েকজন । পরে আসাদুলসহ ১০/১২ জন এক হয়ে বগী গিয়ে ছালেকে পেয়ে মারধর করে ।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে । আসামি ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ