Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে মেঘলা আকাশ, গুড়ি গুড়ি বৃষ্টি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:৪৮ পিএম | আপডেট : ২:০৫ পিএম, ২৩ জানুয়ারি, ২০২২

রোববার ভোর থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি, দিনের বেশির ভাগ সময় সূর্য ঢাকা পড়েছিলো মেঘের আড়ালে। রাজশাহীতে থেমে থেমে বৃষ্টি এবং সেই সঙ্গে আকাশে মেঘও রয়েছে। এর ফলে রাজশাহীতে রবিবার সর্বনিম্ন তাপমাত্রা ১৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। বৃষ্টিপাত ও তাপমাত্রা কম থাকার কারণে খেটে খাওয়া মানুষের দূর্ভোগ বেড়েছে। তবুও থেমে নেই কর্মজীবী মানুষের পথ চলা। রাজশাহী নগরীতে ভোর থেকে কাজের সন্ধানে ছুটে চলেছে মানুষ।
চলতি মাসের গত ১১ জানুয়ারি রাজশাহীতে ১ দশমিক ২ মিলিমিটার বৃষ্টিপাত হয়। তার পরের দিন ১২ জানুয়ারি ১ দশমিক ৩ মিলিলিটার বৃষ্টিপাত হয়েছিলো। বৃষ্টিপাতের আগে ও বৃষ্টিপাতের সময় তাপমাত্রা বাড়লেও বৃষ্টিপাতের পরে তাপমাত্রা কমার সম্ভাবনা থাকে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। আবহাওয়া অফিসের পর্যবেক্ষক লতিফা হেলেন জানান, আকাশে মেঘ রয়েছে। রবিবার ও সোমবার বৃষ্টিপাতের সম্ভবনা রয়েছে। রোববার সকাল ১১টা পর্যন্ত বৃষ্টিপাত হয়েছে দশমিক ২ মিলিলিটার। আকাশে মেঘ থাকার কারণে তাপমাত্রা কিছুটা বেড়েছে । তবে বৃষ্টিপাতের পরে তাপমাত্রা কমার সম্ভাবনা রয়েছে। ফেলে বেশি শীত অনুভূত হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবহাওয়া

২০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ