Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১:০৮ পিএম

ময়মনসিংহের ফুলপুরে হোসেনপুর ডিগ্রি কলেজ সংলগ্ন ময়মনসিংহ-শেরপুর সড়কের পাশে পুকুর থেকে রবিবার সকালে মজিদা বেগম (৫০) নামে এক মহিলার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার ভাইটকান্দি উত্তর পাড়া গ্রামের আলাল উদ্দিন ফকিরের স্ত্রী।
জানা যায়, ফুলপুর উপজেলার ভাইটকান্দি উত্তরপাড়া গ্রামের বৃদ্ধা মজিদা বেগম গত ২/৩ দিন পূর্বে বাড়ী হতে বের হন। পরবর্তীতে তাকে তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে পায় নাই। রবিবার (২৩ জানুয়ারি) সকালে স্থানীয় লোকজন হোসেনপুর ডিগ্রি কলেজ সংলগ্ন ময়মনসিংহ-শেরপুর সড়কের পাশে পুকুরে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে পরিবারের লোকজন এসে এই লাশ নিখোঁজ মজিদা বেগমের বলে সনাক্ত করেন। তার পরিবারের লোকজন জানায়, মজিদা বেগম মানসিক ভাবে ভারসাম্যহীন ছিলেন। প্রায় সময়ই তিনি বাড়ী থেকে নিখোঁজ থাকতেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল প্রস্তুত করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ