Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

ভূঞাপুরে ভয়াবহ অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি; বৃদ্ধা নারী দগ্ধ

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ২:১৭ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে বসতবাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনে পুড়ে নগদ সাড়ে ৭ লাখ টাকাসহ অর্ধকোটি টাকার মালামাল নষ্ট হয়েছে। এতে আগুনে দগ্ধ হয়েছে মানসিক প্রতিবন্ধি জেলেমন (৭২) নামের এক বৃদ্ধা। সে পৌরসভার ফসলান্দি এলাকার মৃত শুকুর আলীর স্ত্রী।
রবিবার (২৩ জানুয়ারি) ভোররাতে ভূঞাপুর পৌরসভার এলাকার ফসলান্দি এলাকার বাসিন্দা আনোয়ার হোসেন তালুকদার জিন্নাহর বাসায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সে উপজেলার গাবসারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।

আনোয়ার হোসেন জিন্নাহ জানান, রাতে আগুনের প্রচন্ডতাপে ঘুম ভেঙ্গে যায়। পরে দেখি মূহুর্তেই আগুন সর্বত্র ছড়িয়ে পড়েছে। এতে বাসার ৬টি রুমে থাকা আসবাবপত্র, স্বর্ণ ও নগদ টাকা পুড়ে গেছে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে বাসার সকল কিছু পুড়ে ছাই হয়ে যায়। এতে ঘরে থাকা এক বৃদ্ধা আহত হয়েছে। এতে আগুনে তার শরীর পুড়ে গেছে।
ভূঞাপুর ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আবুল কালাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এরআগে আগুনে ওই বাসার ৬টি রুমের আসবাবপত্র, নগদ টাকাসহ ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এছাড়া আগুনে এক নারী দগ্ধ হয়েছে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে পাঠানো হয়েছে। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিটের কারণে আগুনের সূত্রপাত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ