Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মুম্বাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ২:৫৯ পিএম

বলিউডে এই সময়ের অন্যতম বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতা অক্ষয় কুমার। মুম্বাইয়ের খার অঞ্চলের এক বিলাসবহুল আবাসনের ১৯ তলায় নতুন একটি ফ্ল্যাট কিনেছেন তিনি। ৭ কোটি ৮০ লক্ষ টাকা খরচ করে এই বাড়ি কিনেছেন অক্ষয়।

জানা যায়, ৭ জানুয়ারি এই বাড়ির রেজিস্ট্রি করেছেন অক্ষয়। মোট ১৮৭৮ বর্গফুট আয়তন জায়গা জুড়ে রয়েছে অক্ষয়ের এই নতুন বাড়ি। সেখানে চারটি গাড়ি পার্ক করার ব্যবস্থা রয়েছে।

শোনা যাচ্ছে, বাড়ি কেনার আগে নিজের অফিস বেচেছেন অভিনেতা। মুম্বাইয়ের আন্ধেরিতে ৫ হাজার ৩৫৯ বর্গফুটের অফিসটি ৯ কোটি রুপিতে বেচেছেন অভিনেতা। সেই টাকা দিয়েই হয়তো নতুন বাড়ি কিনলেন তিনি।

নতুন কেনা বাড়িটি ছাড়াও ভারতের গোয়া ও পশ্চিম আফ্রিকার দেশ মরিশাসে সম্পত্তি আছে অভিনেতার। অক্ষয় নিজে অবশ্য স্ত্রী টুইঙ্গল খান্নাকে নিয়ে থাকেন জুহুর এক বিলাস বহুল ডুপ্লেক্স বাড়িতে।

বলা যায়, এই মন্দার বাজারেও অক্ষয়ের ‘লক্ষ্মী’ লাভে কোনও ঘাটতি হয়নি। প্রেক্ষাগৃহে ‘সূর্যবংশী’ মুক্তি পেতেই বক্স অফিসে সিনেমার ভাঁড়ার টইটম্বুর হয়ে ওঠে। দিন কয়েক আগেই আবার শোনা গিয়েছিল, তার আগামী ছবির জন্য ১৩৫ কোটি টাকা পারিশ্রমিক পাচ্ছেন বলিউডের ‘বস’। এমনকি টাইগার শ্রফের সঙ্গে ‘বড়ে মিঞা ছোট মিঞা’র জন্যও ভালই দর হেঁকেছেন তিনি।

এদিকে ওটিটি-তে সদ্য মুক্তি পেয়েছে ‘অতরঙ্গি রে’ । হাতে রয়েছে একগুচ্ছ কাজ। ‘বচ্চন পাণ্ডে’, ‘পৃথ্বীরাজ’, ‘রাম সেতু’, ‘রক্ষাবন্ধন’, ‘ওহ মাই গড টু’র মতো একাধিক ছবি রয়েছে এই তালিকায়। ২০১৭ সাল থেকে তার প্রায় সব সিনেমাই ১০০ কোটি রুপির উপরে ব্যবসা করেছে। আর প্রতি বছরই নিয়ম করে চারটি সিনেমা মুক্তি দেন অভিনেতা।



 

Show all comments
  • jakir ২৩ জানুয়ারি, ২০২২, ৫:১৪ পিএম says : 0
    good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ