Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরগুনায় যাত্রীবাহী বাস খাদে, আহত ২০

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৪:৩৬ পিএম

ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ঘনকুয়াশায় নিয়ন্ত্রন হারিয়ে উল্টে খাদে পড়ে ২০ জন আহত হয়েছেন । এ দূর্ঘটনায় নারী ও শিশুসহ গুরুতর আহত হয়েছেন ১২ জন। তবে এখন পর্যন্ত কোনো প্রাণহানির খবর পাওয়া যায়নি।

রবিবার (২৩ জানুয়ারি) সকাল ৭ টার দিকে বরগুনা সদর উপজেলার ফুলঝুড়ি ইউনিয়নের ঢাকা-বরগুনা মহাসড়কের গলাচিপা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ঢাকা থেকে বরগুনার উদ্দেশ্যে ছেড়ে আসা সোনারতরী পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ঢাকা-বরগুনা রুটের গলাচিপা নামক স্থানে আসলে ঘনকুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে খাদে পড়ে যায়। এতে বাসে থাকা ২৫ জন যাত্রীর মধ্যে ২৩ জনই আহত হন। এদের মধ্যে গুরতর আহত হন ১২ জন।

আহতদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এ বিষয় স্থানীয় ইউপি সদস্য কবির হোসেন জানান, ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেয়া হলেও তারা যথাসময়ে আসতে পারেননি। তাই স্থানীয়রা আহত যাত্রীদেরকে উদ্ধার করে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন ও গুরুতর আহতদেরকে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন।

এ বিষয় বরগুনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক জাহাঙ্গীর কবির বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিসের উদ্ধার বাহিনী। বাসে থাকা কয়েকজন যাত্রী আহত হয়েছেন। এদেরকে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতরদের বরিশাল শ পাঠানো হয়েছে। দূর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ