Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে ১ নারীসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৪:৪৭ পিএম

রাজশাহীতে বন্ধুত্ব তৈরি করে ছিনতাইয়ের অভিযোগে ১ নারীসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় আসামীদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন, একটি জ্যাকেট, নগদ অর্থ ও ছিনতাই কাজে ব্যবহৃত ৩ টি চাকু উদ্ধার হয়।
গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বখতিয়ারবাদ মালদা কলোনীর মোঃ আরামান শেখের ছেলে মোঃ সোহেল (৩১), তার স্ত্রী মোসাঃ জেসমিন বেগম পলি (৩১) ও ভাই মোঃ সুমন হোসেন সাদ্দাম (৩০) এবং কয়েরদাড়া গ্রামের মৃত রাকিব ইসলামের ছেলে মোঃ হৃদয় (২২) । জানা যায়, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার হেতেম খাঁ সবজিপাড়ার শুভ (ছদ্মনাম) এর সাথে মোবাইল ফোনে জেসমিন বেগম পলির বন্ধুত্ব হয়। বন্ধুত্বের স্ত্রূ ধরে গত ১৫ জানুয়ারি ২০২২ রাত ৮ টায় পলি শুভকে বোয়ালিয়া থানার বিসিক শিল্প এলাকার নাহার একাডেমীর সামনে আসতে বলে। সেখানে পলির সাথে শুভর দেখা হয়। পলি কৌশলে কথা বলতে বলতে শুভকে মথুরডাঙ্গা আটকুষি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে যায়। সেখানে পূর্ব পরিকল্পিতভাবে আগে থেকেই উৎ পেতে থাকা পলির স্বামী সোহেল, দেবর সুমন ও হৃদয় চারিদিক থেকে শুভকে ঘিরে ফেলে এবং চাকুর ভয় দেখিয়ে শুভর কাছে থাকা মোবাইল ফোন, নগদ টাকা কেড়ে নেয় ও তার গায়ে থাকা জ্যাকেটও খুলে নেয়। এ বিষয়ে শুভ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর নিকট একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগের ভিত্তিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতেৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই মোঃ সুমন কুমার সাহা ও তার টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় গত শনিবার রাতে মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারী সোহেল, তার স্ত্রী পলি, ভাই সাদ্দাম এবং হৃদয়কে গ্রেফতার করেন। আসামীদের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় হত্যা, ছিনতাই, ডাকাতি, চুরি, প্রতারণা ও মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ