Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

কোটালীপাড়ায় চায়ের দোকানের আড়ালে দেহব্যবসা খদ্দের ও দোকানদার সহ তিন নারী গ্রেফতার

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৬:৩৯ পিএম | আপডেট : ৬:৪৬ পিএম, ২৩ জানুয়ারি, ২০২২

গোপালগঞ্জের কোটালীপাড়ায় চায়ের দোকানের আড়ালে দেহব্যাবসা করার অপরাধে দোকানদার ও খদ্দের সহ তিন নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার রামশীল বাজারের উত্তর পাশে পলি সরকারের চায়ের দোকান ও বসতবাড়ীতে। জানাগেছে রামশীল গ্রামের অজয় বালার স্ত্রী পলি সরকার রামশীল বাজারের উত্তর পাশে চায়ের দোকানের আড়ালে নারীদের নিয়ে অসামাজিক কার্যকলাপ করছে এমন খবর পেয়ে গতকাল শনিবার রাতে কোটালীপাড়া থানার পুলিশ সেখানে অভিযান চালিয়ে খদ্দের ও দোকানদার সহ তিন নারী যৌনকর্মিকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১ লক্ষ ৩০ হাজার টাকা এবং বিভিন্ন ধরণের যৌন সামগ্রী আটক করা হয়। গ্রেফতারকৃতরা হলো উপজেলার সিতাইকুন্ড গ্রামের ফয়জর হাওলাদারের ছেলে সাব্বির হাওলাদার (২২) রামশীল গ্রামের অজয় বালার স্ত্রী পলি সরকার (৩২) মাদারীপুর জেলার শিবচর উপজেলার পাচ্চর গ্রামের আইয়ুব আলীর মেয়ে স্বপ্না (২৫) ও মুকসুদপুর উপজেলার দিগনগর গ্রামের মনিন্দ্র নাথ বাড়ৈর মেয়ে শিখা বাড়ৈ(২৭)। গ্রেফতারকৃতদের আজ রবিবার সকালে আদালতে পাঠানো হয়েছে। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জিল্লুর রহমান জানান অসামাজিক কার্যকলাপ করার অপরাধে গতকাল রাতে অভিযান চালিয়ে রামশীল বাজারের উত্তর পাশে পলি সরকারের চায়ের দোকান ও বসতবাড়ী থেকে এক পুরুষ ও তিন নারীকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। স্হানীয়রা বলেন পলি সরকার কয়েকজন স্বামী পরিবর্তন করে এখন বিভিন্ন এলাকার নারীদের দিয়ে চায়ের দোকানের আড়ালে দীর্ঘ দিন ধরে দেহব্যাবসা করে আসছে ফলে এলাকার যুবসমাজ ধংশের মুখে পতিত হচ্ছে। তারা আরো বলেন পলি সরকার চায়ের দোকানের আড়ালে তার বাড়িতে একটি পতিতালয় তৈরি করে এলাকার যুব সমাজকে ধংশ করে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ