Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

শিক্ষার পথ রুদ্ধ করে জাতিকে ধ্বংসের দিকে নেয়া হচ্ছে - ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৬:৪১ পিএম | আপডেট : ৬:৪৪ পিএম, ২৩ জানুয়ারি, ২০২২

দেশের সব কার্যক্রম চালু রেখে করোনার অযুহাতে শুধু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দিয়ে জাতিকে ধ্বংসের দিকেই নিয়ে যাওয়া হচ্ছে বলে মনে করছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রেসিডিয়ামের সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান।

তিনি বলেন, সবকিছু খোলা শুধু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ এটা কোনভাবেই সমর্থন করা যায় না। সংক্রমণের যে মাত্রা সেটা দেখতে হবে এবং সে অনুযায়ী ব্যবস্থা নিতে হবে। গার্মেন্টস খোলা, বাণিজ্য মেলা চলছে, হাট বাজার, শপিংমল খোলা, টিএসসিতে কনসার্টসহ নানান কার্যক্রম স্বাভাবিক গতিতেই চলছে। এসব চালু রেখে সরকার শুধু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছে। যা জনমনে আতঙ্কের সৃষ্টি করেছে। মূলত শিক্ষার পথ রুদ্ধ করে জাতিকে ধ্বংসের দিকেই নিয়ে যাওয়া হচ্ছে।

গতকাল রোববার রাজধানীর ভাটারাস্থ’ আস সাঈদ মিলনায়তনে আয়োজিত উপদেষ্টা পরিষদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশএর প্রেসিডিয়াম সদস্য উপরোক্ত মন্তব্য করেন।

সভায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ-এর সভাপতিত্বে উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন মাওলানা আবুল বাশার নোমানী, মাওলানা ফারুক আহমাদ, আলহাজ্ব হারুন অর রশিদ, প্রিন্সিপাল এম নাজিমুদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ