Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

করোনায় আক্রান্ত সিরাজগঞ্জের ৩ এমপি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৬:৪৭ পিএম

টিকা নিয়েও দ্বিতীয় ও তৃতীয়বার কোভিড-১৯ (করোনা) ভাইরাসে আক্রান্ত হয়েছেন সিরাজগঞ্জের তিন সংসদ সদস্য। এছাড়াও রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতিও কোভিড-১৯ (করোনা ভাইরাসে) আক্রান্ত হয়েছেন।
করোনা আক্রান্তদের মধ্যে রয়েছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের এমপি ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ ও সলঙ্গা) আসনের ডা. আব্দুল আজিজ ও সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের প্রকৌশলী তানভীর শাকিল জয়।
জানা যায়, বুস্টার ডোজসহ তিনটি টিকা নিয়েও তৃতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কাজিপুর-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয় ও সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের ডা. হাবিবে মিল্লাত মুন্না।
অন্যদিকে সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ ও সলঙ্গা) আসনের সংসদ সদস্য আব্দুল আজিজ সরকার দুই টিকা নিয়েও দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন।
সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয় বলেন, করোনাভাইরাসের দুই টিকার পর বুস্টার ডোজও নিয়েছি। গত ১৯ জানুয়ারি তৃতীয়বারের মতো করোনাভাইরাস ধরা পড়েছে। বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি।
করোনার টিকার তৃতীয় (বুস্টার) ডোজ নেওয়ার ১০ দিন পর দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য (এমপি) অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না। শনিবার (২২ জানুয়ারি) বিকালে নিজের ফেসবুক পেজে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি জানান তিনি।
সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের সংসদ সদস্য আব্দুল আজিজ সরকার জানান, দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার পর আবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, যা সাত দিন আগে ধরা পড়েছে।
এছাড়াও রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৃপ্তি কণা মণ্ডল, কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী ও জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েলও করোনায় আক্রান্ত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ