Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

যমুনা টিভির সাংবাদিককে মারধরকারী প্রধান আসামি কারাগারে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৭:০১ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আল আমিন হক অহনকে মারধরের ঘটনায় গ্রেফতার প্রধান আসামি সৈকত হোসেন বাবুকে কারাগারে পাঠানো হয়েছে। রবিবার বিকালে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
এর আগে দুপুরে রূপগঞ্জ থানা পুলিশ সাত দিনের রিমান্ডের আবেদন করে বাবুকে নারায়ণগঞ্জ আদালতে পাঠায়। কিন্তু একজন আইনজীবী মারা যাওয়ায় আজ আদালত বসেনি। পরে তাকে কারাগারে পাঠায় পুলিশ।
সোমবার আসামির রিমান্ড শুনানি হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ আদালতের পরিদর্শক মো. আসাদুজ্জামান। তিনি বলেন, রূপগঞ্জ থানায় দায়ের করা মামলায় বাবুর সাত দিনের রিমান্ড আবেদন করেছেন তদন্ত কর্মকর্তা মিরাজ হোসেন। কিন্তু আদালত না বসায় আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার রিমান্ড শুনানি হবে।
এর আগে শনিবার (২২ জানুয়ারি) বিকালে বাণিজ্য মেলা থেকে খবর সংগ্রহ করে ফেরার পথে মোটরসাইকেলকে সাইড না দেওয়ার অভিযোগে সাংবাদিক আল আমিন হককে মারধর করেন বাবু ও তার সহযোগীরা। এ ঘটনায় মামলা করেন আল আমিন। রাতেই অভিযান চালিয়ে বাবুকে গ্রেফতার করে পুলিশ।



 

Show all comments
  • এম এ রাজ্জাক ২৩ জানুয়ারি, ২০২২, ৯:৪৩ পিএম says : 0
    সাংবাদিক এর গায়ে হাত তুলার সাহস পাই কি করে নরপশু
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ