Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৭:০৮ পিএম

যশোরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। রবিবার (২৩ জানুয়ারি) বিকালে যশোর সদর উপজেলায় এ দুটি দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, যশোর সদর উপজেলার কিফায়েতনগর গ্রামের মৃত আব্দুল আজিজ খানের ছেলে ইব্রাহিম হোসেন (৬০) এবং সদর উপজেলার পাঁচ বাড়িয়া গ্রামের মৃত আজগর আলীর ছেলে মতিয়ার রহমান (৭০)।

নিহত ইব্রাহিম হোসেনের ছেলে সুমন হোসেন বলেন, তার পিতা বিকালে মোটরসাইকেল যোগে বসুন্দিয়া বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীত দিক দিয়ে আসা একটা এ্যাম্বুল্যান্সের সাথে তার সরাসরি সংঘর্ষ হয়। স্থানীয় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, অপর এক সড়ক দুর্ঘটনায় নিহত মতিয়ার রহমানের ভাইপো আওয়াল হোসেন বলেন, বিকালে তার চাচা মতিয়ার রহমান সাইকেলে চড়ে পাঁচবাড়িয়া বাজারে যাচ্ছিলো। এ সময় পিছন দিক দিয়ে একটি পিকআপ তাকে ধাক্কা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যশোর কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) শেখ তাসমিম আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় নিহত দুই জনের মরাদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ