Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সভাপতি কাজী খলিল সম্পাদক মানিক রায়

ঝালকাঠি প্রেসক্লাব নির্বাচন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

ঝালকাঠি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়ছে। এতে কাজী খলিলুর রহমান (বাংলাদেশ বেতার ও মাছরাঙা) সভাপতি ও মানিক রায় (চ্যানেল আই ও জনকণ্ঠ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত শনিবার বিকেল তিনটা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল সাড়ে চারটা পর্যন্ত। নির্বাচনে সহসভাপতি পদে মো. আক্কাস সিকদার ও মো. মাসউদুল আলম, সহসাধারণ সম্পাদক পদে কে এম সবুজ, কোষাধ্যক্ষ পদে দিলীপ মণ্ডল, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে রতন আচার্য্য, কার্যনির্বাহী সদস্য পদে চারজন মুহাম্মদ আব্দুর রশীদ, মঈনুল হক লিপু, চিত্তরঞ্জন দত্ত ও জহিরুল ইসলাম জলিল নির্বাচিত হয়েছেন। এর মধ্যে সভাপতি, সহসভাপতি দুজন, সহসাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এছাড়া সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ ও কার্যনির্বাহী সদস্য পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাবের ২৯জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার ও রিটার্নিং কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু ফলাফল ঘোষণা করেন। তাকে সহযোগিতা করেন প্রেস ক্লাবের আজীবন সদস্য সংস্কৃতজন মনোয়ার হোসেন খান ও আজীবন সদস্য প্রবীণ সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু। কার্যনির্বাহী পরিষদের ১১টি পদে ১৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি প্রেসক্লাব নির্বাচন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ