Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

খাগড়াছড়িতে ওড়না পেঁচিয়ে ফাঁস দিলো এক যুবক

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৮:১১ পিএম

মাটিরাঙ্গা উপজেলায় ঘরের ভিতর গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে মো. রুহুল আমিন(২৯) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৩ জানুয়ারি রবিবার সকালে মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ড মোহাম্মদপুর এলাকায় ঘরের ভেতরে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে।

মৃত রুহুল আমিনের ৭মাসের একটি ছেলে সন্তান রয়েছে। তিনি এবং তার স্ত্রী রুবিনা আক্তার ওই এলাকায় আব্দুল জলিল এর বাড়িতে ভাড়া থাকতেন। গত ২দিন আগে নিহতের স্ত্রী রুবিনা আক্তার বাবার বাড়িতে চলে যায়। রবিবার সকাল ৯টার দিকে তার স্ত্রী বাড়িতে এসে ঘরের দরজা লাগানো দেখে ডাকাডাকি করে দরজা না খোলায় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার স্বামীকে দেখতে পান। পরে তার চিৎকার শুনে স্থানীয়রা ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়।

মাটিরাঙ্গা থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ আলী বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে রুহুল আমিনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ