Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মন্ত্রীকে অবাঞ্ছিত করার হুমকি উপজেলা চেয়ারম্যানের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে প্রচারে গিয়ে সিলেট-৩ আসনের সংসদ সদস্য এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণার হুমকি দিয়েছেন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক শামীম আহমদ। গত শুক্রবার উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদে নৌকার প্রার্থী আলকাছ আলীর সমর্থনে আয়োজিত সমাবেশে এ ঘোষণা দেন তিনি। এক দিন পর শনিবার থেকে ভিডিওটি ভাইরাল হলে তোলপাড় শুরু হয়। ভিডিওতে দেখা গেছে, সভায় শামীম আহমদ বলছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকায় ভোট দিলে মন্ত্রী ইমরান আহমদের সঙ্গে আলোচনা করে কোম্পানীগঞ্জের সকল পাথর কোয়ারি খুলে দেওয়া হবে। যদি মন্ত্রী পাথর কোয়ারি খুলে না দেন তাহলে সবাই মিলে মন্ত্রীকে কোম্পানীগঞ্জ অবাঞ্ছিত ঘোষণা করব।

এসময় সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিফুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, উপজেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমানসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে শামীম আহমদ শনিবার রাতে নিজের ফেসবুকে পোস্ট দিয়ে এর জন্য ক্ষমা চান তিনি। পোস্টে তিনি লেখেন- আচ্ছালামু আলাইকুম, সম্মানিত কোম্পানীগঞ্জ উপজেলাবাসী আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে, গতকাল নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী জনসভায় আমার বক্তব্যে ভুলক্রমে একটি কথা চলে আসছে যাহা সম্পূর্ণভাবে আমার অনিচ্ছায়, এজন্যই আমি আন্তরিকভাবে দুঃখিত এবং আপনাদের কাছে বিনীত অনুরোধ করছি আপনারা আমার এই ভুল বক্তব্যকে ভুল হিসেবে বিবেচনা করবেন। প্রসঙ্গত, আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়ন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউনিয়ন পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ