Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

এক মোটরসাইকেলে চার যুবক, কেউই আর বেঁচে নেই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ১১:৩০ এএম

নওগাঁর ধামইরহাটে এক মোটরসাইকেলে চড়ে বাড়ি ফিরছিলেন ৪ জন, তাদের কেউই আর বেঁচে নেই। পথে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আবু সুফিয়ান (১৮) ও আব্দুস সালাম (৩০) নামে দুজনের মৃত্যু হয়।

পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে সজল হোসেন (৩৫) ও মিনহাজ হোসেন (২৮) নামে বাকি দুজনও মারা যান।

রোববার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে হরিতকীডাঙ্গা বাজারে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

ধামইরহাট থানার ডিউটি অফিসার সাব ইন্সপেক্টর (এসআই) সাহাজান আলী জানান, ধামইরহাট উপজেলা সদর হাট থেকে এই ৪ জন এক মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে হরিতকীডাঙ্গা বাজারে ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজন প্রাণ হারায়। বাকি দুজনকে গুরুতর আহত অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাত সাড়ে ১২ টায় তাদেরও মৃত্যু হয়।

নিহত আবু সুফিয়ান উপজেলার নানাইচ গ্রামের গোলজার হোসেনের ছেলে। আব্দুস সালাম একই গ্রামের মোজ্জাম্মেল হকের ছেলে, সজল হোসেন জাহানপুর গ্রামের হেলাল উদ্দীনের ছেলে এবং মিনহাজ হোসেন জুয়েল হোসেনের ছেলে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম রাকিবুল হুদাও এ তথ্য নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ