Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৫

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ১১:৫১ এএম

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। রোববার রাত সাড়ে ১০টার দিক্র শহরের স্টেশন রোড জান ই সাবা হাউজিং কমপ্লেক্সের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল- বগুড়া শহরের কাটনারপাড়া এলাকার মৃত ইনছানের ছেলে বাবু (৩২), উত্তর চেলোপাড়া বটতলা এলাকার মৃত মুক্তি রহমানের ছেলে নছিব রহমান (২০), উপশহরে কসাইপাড়া এলাকার মফেলের ছেলে আশিদুল (২৬), ফুলবাড়ি মধ্যপাড়া এলাকার মৃত মজিবরের ছেলে আরিফ(২২) এবং বাদুরতলা এলাকার মৃত জহির উদ্দিনের ছেলে সজীব প্রামানিক (৩৬)। এসময় তাদের কাছ থেকে ৪টি ছুরি ও একটি রশি উদ্ধার করা হয়।

সোমবার সকালে র‍্যাব- ১২ বগুড়া কোম্পানি কমান্ডার সোহরাব হোসেন জানান , গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল শহরের ষ্টেশন রোড জান-ই সাবা হাউজিং কমপ্লেক্সস্থ সানমুন নার্সিং হোম এন্ড ডায়াগনষ্টিক সেন্টার এর বিপরীত দিকে তিন মাথা রেলগেইট থেকে সাতমাথা গামী পাকা রাস্তার পাশে অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকারী পাঁচজনকে ৪ টি ছুরি এবং ১ টি রশিসহ গ্রেফতার করে।

র‍্যাব- ১২ বগুড়ার কোম্পানী কমান্ডার আরও জানান, গ্রেফতারকৃত ডাকাতির প্রস্তুতিকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ