Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

আইবিসিএফ রিসার্চ এন্ড ট্রেনিং একাডেমির যাত্রা শুরু

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

দিন ব্যাপি “ইসলামিক ব্যাংকিং : চ্যালেঞ্জেস এন্ড অপরচুনিটিসÑগেøাবাল পারসপেক্টিভ” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালার মধ্যদিয়ে গত ২৯শে অক্টোবর বিএবি কার্যালয়ের প্রশিক্ষণ কেন্দ্রে আইবিসিএফ রিসার্চ এন্ড ট্রেনিং একাডেমির যাত্রা শুরু হয়।
মূখ্য আলোচক ছিলেন ইসলামিক ব্যাংকার এম আজিজুল হক এবং সঞ্চালনায় ছিলেন সাবেক ব্যবস্থাপনা পরিচালকদ্বয় মু. ফরিদ উদ্দিন আহমেদ ও মোঃ আব্দুর রহমান সরকার। কর্মশালায় ১৬টি ব্যাংকের ২৫ জন উচ্চপর্যায়ের নির্বাহী অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহণকারীদের মাঝে সনদ বিতরণ করেন বিএবি এবং এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার। সভাপতিত্ব করেন আইবিসিএফ এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার।
বিশেষ অতিথি ছিলেন আইবিসিএফ এর ভাইস চেয়ারম্যান একেএম নুরুল ফজল বুলবুল, ব্যাংক এশিয়া লি. ইসি চেয়ারম্যান রুমী এ হোসেন, আইবিসিএফ এর উপদেষ্টা শাহ্ আব্দুল হান্নান। অতিথি ছিলেন প্রাইম ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল খান চৌধুরী, স্যোসাল ইসলামী ব্যাংক লি. এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ শফিকুর রহমান। কোর্স পরিচালনা করেন আইবিসিএফ এর সচিব মোঃ মাহফুজুর রহমান। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ