Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

এমা-হেডল্যান্ডের প্রেমের সম্পর্কে বিচ্ছেদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ১২:০০ পিএম

মার্কিন অভিনেত্রী এমা রবার্টস ও অভিনেতা গ্যারেট হেডল্যান্ডের প্রায় ৩ বছরের প্রেমের সম্পর্ক ভেঙে গেছে। ২০১৯ সালের মার্চে এমা ও হেডল্যান্ডের প্রেমের খবর প্রথম শোনা যায়। পরের বছরের ডিসেম্বরে জন্ম হয় তাদের প্রথম সন্তানের। তবে তারা বিয়ে করেননি। এদিকে আনুষ্ঠানিকভাবে তাদের বিচ্ছেদের ঘোষণা না এলেও দুই তারকার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে খবরটি নিশ্চিত করেছে ‘পিপল’ ম্যাগাজিন।

শোবিজ বিষয়ক জনপ্রিয় এই ম্যাগাজিনটি আরো জানায়, গেল কয়েক মাস ধরেই দুই তারকার মধ্যে ঝামেলা চলছিল। নানাভাবে মিটমাটের চেষ্টা হয়েছে, কিন্তু সবই ভেস্তে গেছে। শেষ পর্যন্ত তারা বেছে নিয়েছেন বিচ্ছেদের পথ। ছেলে রোডস রবার্টের জন্মদিন উপলক্ষে গেল মাসে সর্বশেষ একত্র হয়েছিলেন দুজন।

উল্লেখ্য, এমার জন্য এটা ছিল দ্বিতীয় সম্পর্ক। আগে ২০১২ সাল থেকে ২০১৯ পর্যন্ত আরেক মার্কিন অভিনেতা ইভান পিটারসের সঙ্গে প্রেম করেন তিনি। অন্যদিকে হেডল্যান্ডেরও এটা ছিল দ্বিতীয় সম্পর্ক। আগে আরেক অভিনেত্রী ক্রিস্টেন ডানস্টের সঙ্গে [২০১২ থেকে ২০১৬] প্রেম করেন তিনি।

৩০ বছর বয়সী এমা ‘অ্যাকুয়ামেরিন’, ‘ন্যান্সি ড্রিউ’, ‘নার্ভ’, ‘আমেকিরান হরর স্টোরি’ ইত্যাদি সিনেমা ও সিরিজ দিয়ে পরিচিত পান। অন্যদিকে হেডল্যান্ড পরিচিত ‘আনব্রোকেন,’ ‘ট্রিপল ফ্রন্টিয়ার’ দিয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

৩০ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ