Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আমতলী-কুয়াকাটা সড়কে সার বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৩:৪২ পিএম

যশোরের নওয়াপাড়া থেকে সার বোঝাই একটি ট্রাক পটুয়াখালীর গলাচিপা যাবার পথে সোমবার ভোর ৪টার দিকে বাসের চালক হেলপার পথ ভুলে আমতলি -কুয়াঘাটা সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। ট্রাকের হেলপার তোতা(১৫) ট্রাকের মধ্য আটকে পড়ে।ফায়ার সার্ভিসের পটুয়াখালীর সহকারী পরিচালক জাকির হোসেনের নেতৃত্বে ২টি ইউনিট একটানা ৪ঘন্টা উদ্বার অভিযান চালিয়ে অক্ষত অবস্হায় হেলপারকে উদ্বার করতে সক্ষম হয়। ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স পটুয়াখালী স্টেশনের সহকারী পরিচালক জাকির হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ভোট ৪টার দিকে সার বোঝাই ট্রাক খাতে পড়ে যাবার সংবাদ পেয়ে আমতলী ফায়ার কর্মীরা উদ্বার কাজ শুরু করে। দ্রুত পটুয়াখালীর ফায়ার কর্মীরা ঘটনাস্হলে এসে উদ্বার কাছে অংশ নেয়। আমাদের উদ্দোশ্য ছিলো আটকে পরা হেলপারকে অক্ষাত অবস্হায় উদ্বার করা।তার দুটি পা' আটকে ছিলো। পুলিশ,স্হানীয় জনগনের সহযোগিতায় হেলপারকে উদ্বার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

দূর্ঘটনা কবলিত ট্রাকের চালক তুহিন বলেন, যশোরের নওয়াপাড়া পাড়া থেকে ৪শ' বস্তা সার নিয়ে পটুয়াখালীর গলাচিপা যাচ্ছিল। লেবুখালী ব্রীজ পেরিয়ে আসার পর তার ঘুম ভাব এলে হেলপার তোতাকে চালকের আসনে বসিয়ে সে পাশে বসে ছিলো। আমতলি শাখারিয়া গলাচিপা সিমান্তে এসে হেলপার পথ হারিয়ে কুয়াকাটা সড়কে ট্রাক নিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ট্রাক দূর্ঘটনার বিষয় থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ