Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফুলপুর ওসির সরকারি নাম্বার ক্লোন করে নির্বাচনের প্রার্থীদের কাছে টাকা দাবি

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৩:৫৫ পিএম

ময়মনসিংহের ফুলপুরে একটি চক্র মোবাইলে ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিভিন্ন প্রার্থীকে সুবিধা পাইয়েে দেওয়ার নাম করে টাকা দাবি করে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও বিভিন্ন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীকে বিজয়ী করে দিবে বলেও টাকা দাবি করছে ঐ প্রতারক চক্রটি।ইতোমধ্যে ফুলপুর থানার ওসি'র সরকারি মোবাইল নাম্বার স্পুফিং বা ক্লোন করে এবং বিভিন্ন নাম্বার ব্যবহার করে নিজেদের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে কয়েকজন প্রার্থীর সাথে যোগাযোগ করেছে বলেও "ওসি ফুলপুর' নামক ফেইসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে সবাইকে সতর্ক থাকার আহবান জানিয়ে এই সংক্রান্ত কোন তথ্য পেলে সরাসরি থানায় এসে যোগাযোগ করার আহবান জানিয়েছেন ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন।

এ বিষয়ে ওসি ফুলপুর' নামক ফেইসবুক আইডিতে দেয়া ওসি'র সতর্কতামূলক পোস্টটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-
সন্মানিত ফুলপুরবাসী,আসসালামু আলাইকুম। আগামী ৩১/০১/২০২২ খ্রিঃ তারিখ ফুলপরের ১০ টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন/ ২২ অনুষ্ঠিত হবে। প্রতিটি নির্বাচনেই অসাধু চক্র বিভিন্ন সরকারী নাম্বার স্পুফিং(ক্লোন) করে বিভিন্ন প্রার্থীদের কাছে সুবিধা পাইয়েে দেওয়ার নাম করে টাকা/বা বিভিন্ন কিছু দাবী করতে পারে। ইতোমধ্যে আমার সরকারী নাম্বার স্পুফিং (ক্লোন) করে এবং বিভিন্ন নাম্বার ব্যবহার করে নিজেদের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে কয়েকজন প্রার্থীর সাথে যোগাযোগ করেছে। দয়া করে সবাই সতর্ক থাকুন। এই সংক্রান্ত কোন তথ্য পেলে সরাসরি থানায় এসে যোগাযোগ করুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ