Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নেত্রকোণার সীমান্তে বিজিবির অভিযান ১০ লক্ষ টাকার ভারতীয় প্যাম্পার্স জব্দ

নেত্রকোণা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৪:১৫ পিএম
নেত্রকোণা ব্যাটালিয়ন ৩১ বিজিবি এর অভিযানে ১০ লক্ষ ৯০ হাজার 
২শত ১০ টাকা মূল্যমানের ভারতীয় প্যাম্পার্স প্যান্ট জব্দ করেছে। 
 
নেত্রকোণা ব্যাটালিয়ন ৩১ বিজিবি এর অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া সোমবার বিকেল ৩ টার দিকে গণমাধ্যম কর্মীদের কাছে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, রবিবার দিবাগত রাত ২টায় নেত্রকোণা জেলার কমলাকান্দা উপজেলার খারনই ইউনিয়নে অবস্থিত খারনই বিওপি'র পিএসসি এর নেতৃত্বে ১০ সদস্যের একটি টহল দল সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল। 
 
এসময় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মেইন পিলার ১১৭৫ হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চিকনী নামক স্থানে ফাঁদ পেতে থাকে। তথ্যানুযায়ী ভারতের দিক হতে চোরাকারবারীরা মালামাল নিয়ে বাংলাদেশের দিকে আসতে দেখে বিজিবি টহল দল তাদের চ্যালেঞ্জ করে। 
 
এ সময় চোরাকাবারীরা মালামাল ফেলে দৌড়ে পালিয়ে যায়। ফলে  কোন চোরাকারবারীকে আটক করা সম্ভব হয়নি। বিজিবির টহল দল ঘটনাস্থল হতে ১৭ হাজার ১শত ৭৯ পিস ভারতীয় প্যাম্পার্স প্যান্ট- জব্দ করে। 
 
যার সর্বমোট আনুমানিক মূল্য ১০ লক্ষ ৯০ হাজার ২শত ১০ টাকা। জব্দকৃত চোরাচালানী মালামাল সোমবার বিকেলে নেত্রকোণা জেলা কাষ্টমস অফিসে হস্তান্তর করা হয়েছে।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ