Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাবি শিক্ষার্থদের ছিনতাইকৃত ৬ টি মোবাইলসহ ছিনতাইকারি আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৫:০০ পিএম

রাজশাহী মহানগরীতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্যারিস রোডে শিক্ষার্থীর নিকট থেকে ছিনতাই হওয়া ৬ টি মোবাইল ফোন উদ্ধারসহ এক ছিনতাইকারিকে আটক করেছে আরএমপি মতিহার থানা পুলিশ। রোববার (২৩ জানুয়ারি) মতিহার থানা পুলিশের অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান মতিহার থানার অফিসার ইনচার্জ আনোয়ার আলী তুহিন।
গ্রেফতারকৃত হলো মোঃ রুবায়েত বাধন (২১)। সে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার পূর্ব মেহেরচন্ডির সিরাজুল ইসলামের ছেলে।
মতিহার থানার অফিসার ইনচার্জ জানান, গত ৩ জানুয়ারি ২০২২ সন্ধ্যা সাড়ে ৭ টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গ্রাফিক্স ডিজাইন, কারু শিল্প ও শিল্প কলার ইতিহাস বিভাগের ৪র্থ বর্ষের ছাত্রী উম্মে সালমা রিক্সায় হলে ফিরছিলো। এসময় ক্যাম্পাসের প্যারিস রোডে পৌঁছা মাত্রই পিছন থেকে একটি মোটরসাইকেলে দুই জন আরোহী চলন্ত অবস্থায় তার হাতে থাকা ভ্যনেটি ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায় এবং সেই ছাত্রী রিক্সা থেকে পড়ে গিয়ে আঘাত পায়। তার ব্যাগে স্টুডেন্ট আইডি, ব্যাংকের কার্ড, মোবাইল ফোন ও নগদ টাকা ছিলো।
এমন অভিযোগের প্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ আনোয়ার তুহিনের নেতৃত্বে এসআই তাজ উদ্দিন ও তার টিম আসামীদের সনাক্তপূর্বক গ্রেফতারের অভিযান শুরু করেন।
পরবর্তীতে গতকাল (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৩ টায় মতিহার থানার পূর্ব মেহেরচন্ডি এলাকায় অভিযান পরিচালনা করে আসামী রুবায়েত বাধনকে গ্রেফতার করে। এসময় আসামীর কাছ থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার হয়।
আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। রাজশাহী মহানগরীতে ছিনতাইসহ যেকোন অপরাধ মুক্ত রাখার লক্ষে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ