Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
রানীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা জানান, ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল ডিগ্রি কলেজের ছাত্র কাজল সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় উপজেলা সিদলী গ্রামের আলাউদ্দীন আলার ছেলে কাজল বাইসাইকেলযোগে কলেজে যাওয়ার পথে পাঁচপীর কবর স্থানের সামনে পাকা সড়কে পীরগঞ্জ অভিমুখী একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় পথচারীরা ঘাতক ট্রাকটিকে আটক করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
দামুড়হুদা (চুয়াডাঙ্গা) উপজেলা সংবাদদাতা জানান, দামুড়হুদায় পুড়াপাড়া নামক স্থানে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নুরুজ্জামান (৩০) নামের পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। নুরুজ্জামান ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার সারুটিয়া গ্রামের জবেদ আলীর ছেলে। জানা যায়, গত রোববার সকাল সাড়ে ৭টার সময় পুলিশ কনস্টবল/ ৫২০ নুরুজ্জামান পুলিশ লাইন হতে ডিউটিতে দামুড়হুদা উপজেলার পুড়াপাড়া নামক স্থানে ছিল। বিকেল ৫টার দিকে ডিউটি শেষে মোটরসাইকেলযোগে পুলিশ লাইনে ফেরার সময় পুড়াপাড়ায় একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিলে সে রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। তার অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রোববার রাতে ঝিনাইদহে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২


আরও
আরও পড়ুন