Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

পপ নয়, এখন থেকে রক গাইবেন ডেমি লোভাটো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৫:১২ পিএম

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় পপ গায়িকা ডেমি লোভাটো আর এখন থেকে আর এই ঘরানার গান করবেন না। বরং এখন থেকে রক গান গাওয়ার ঘোষণা দিয়েছেন এই গায়িকা। সম্প্রতি ইনস্টাগ্রামে এক ছবি দিয়ে তার ক্যাপশনে লোভাটো যা লিখেছেন তার অর্থ দাঁড়ায়-‘আমার পপ গানের শেষকৃত্য।’

খুব শিগগিরই রক ঘরানার নতুন গান প্রকাশেরও ইঙ্গিতও দিয়েছেন তিনি। এরইমধ্যে নতুন গানের টিজারও প্রকাশ করেছেন তিনি। যদিও এখন পর্যন্ত এ প্রসঙ্গে গায়িকা পরিস্কার করে কিছু বলেননি, ‘যখন খুশি, যেমন খুশি গান শুনতে পারবেন। নিয়ম ভাঙতে হবে।’

ডেমি লোভাটোকে তার প্রজন্মের অন্যতম সেরা গায়িকা মনে করা হতো। বিশেষ করে তার ব্যতিক্রমী কণ্ঠ দ্রুতই মন জয় করে শ্রোতাদের। ২০০৮ সালে ‘ডোন্ট ফরগেট’ অ্যালবাম দিয়ে গানের দুনিয়ায় পা রাখেন তিনি। এরপর গেল এক যুগে মুক্তি পেয়েছে ডেমি লোভাটোর আরো ছয় অ্যালবাম। সব অ্যালবামেই পপ ঘরানার গান গাইতেন তিনি।

কিন্তু মাদকাসক্তি বারবার তার ক্যারিয়ারে বিঘ্ন ঘটিয়েছে। ২০১৮ সালে অতিরিক্ত পানাহারে একবার মরতে বসেছিলেন। তখন টানা কয়েক মাস পুনর্বাসন কেন্দ্রে কাটাতে হয়েছিল। এরপর নতুন শুরুর কথা বললেও ফের নেশা করতে শুরু করেন। পরে আবারও তাকে ভর্তি করা হয় মাদক নিরাময় কেন্দ্রে, সেখান থেকে কিছুদিন আগেই বাড়ি ফেরেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

৩০ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ