Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সোনামসজিদে জাল স্টাম্প জব্দ, গ্রেপ্তার ২

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৫:১৮ পিএম

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদে একটি কম্পিউটারের দোকান থেকে লাক্ষাধিক টাকার জাল রেভিনিউ স্টাম্পসহ দুজনকে গ্রেপ্তার করেছে বিজিবি।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে সোনামসজিদে স্থলবন্দরে সালমা কম্পিউটারের দোকান থেকে তাদেরকে ১ লাখ ২১ হাজার টাকার জাল স্টাম্প জব্দ করা হয়।

এ ঘটনায় ওই কম্পিউটার দোকানের মালিক দুরুল হোদা পালিয়ে গেলেও তার দোকানের দুই জন কর্মচারীকে জাল স্টাম্প তৈরীর সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়। ঘটনাটি নিশ্চিত হয়েছেন ৫৯ বিজিবির অধিনায়ক আমির হোসেন মোল্লা।

গ্রেপ্তারকৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার দাই পুকুরিয়া এলাকার আউস নগরের বাগবাড়ি মহল্লার সেলিম ইসলামের ছেলে শামীম, ও একই উপজেলার শাহবাজপুর এলাকার সালামপুর মহল্লার কৈফুল ইসলামের ছেলে জাহিদ হাসান।

৫৯ বিজিবির অধিনায়ক আমির হোসেন মোল্লা জানান, এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সোনামসজিদ বন্দরের রাজস্ব কর্মকতা মোমিনুল ইসলাম জানান, কম্পিউটারের একটি দোকান থেকে রাজস্বের স্টাম্প গুলো দিয়ে তারা প্রতারণা করতো। এর ফলে সরকার রাজস্ব হারাতো। এটি একরি ফোজদারী অপরাধ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ