Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে বাস-ট্রেন সংঘর্ষ, তদন্তের মেয়াদ বাড়লো ১৫ দিন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৫:৩২ পিএম

নারায়ণগঞ্জে বাস-ট্রেন সংঘর্ষের ঘটনায় গঠিত তদন্ত কমিটিকে প্রতিবেদন দাখিলের জন্য সময় আরও ১৫ দিন বাড়িয়েছে জেলা প্রশাসন। বিষয়টি নিশ্চিত করেছেন, কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার।
মোসাম্মৎ রহিমা আক্তার বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের কারণেই নির্ধারিত সময়ে তদন্ত সম্পন্ন যায়নি। তাই ঘটনার নিবিড় তদন্ত এবং দুর্ঘটনারোধে সুপারিশসহ প্রতিবেদনে তৈরিতে আরও কিছুদিন সময় প্রয়োজন।
নির্বাচনের প্রেক্ষাপট অনুধাবন করে সদ্য বিদায়ী জেলা প্রশাসক মো. মোস্তাইন বিল্লাহ তাদের আবেদন মঞ্জুর করে আরো ১৫ কার্যদিবস পর্যন্ত সময় বাড়িছেন। কার্যদিবসের হিসাব অনুযায়ী তদন্ত প্রতিবেদন দাখিলের শেষ সময় আগামী ৬ ফেব্রুয়ারি। এই সময়ের মধ্যেই তা জমা দিতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন রহিমা আক্তার।
উল্লেখ্য, গত বছরের ২৬ ডিসেম্বর সন্ধ্যায় ৬টার দিকে নারায়ণগঞ্জের ১ নম্বর রেলগেট এলাকায় বাস-ট্রেন সংঘর্ষ হয়। ওই ঘটনায় ৪ জন নিহত এবং ৮ জন গুরুতর আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ