Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

ভারত থেকে করোনা নেগেটিভ সনদ নিয়ে দেশে ফেরার পর পরীক্ষায় ধরা পড়লো নারীর করোনা পজেটিভ

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৫:৩২ পিএম

ভারত থেকে করোনা নেগেটিভ সনদ নিয়ে দেশে ফেরার পর পরীক্ষা করে ধরা পড়লো করোনা পজেটিভ রিপোর্ট। ঘটনাটি ঘটেছে হিলি স্থলবন্দরের ইমিগ্রেশনে। তনুশ্রী রানী দাস (১৬) নামের নারী হিলি স্থলবন্দর দিয়ে আজ সোমবার বিকেলে দেশে ফিরলে তার করোনা পরীক্ষা করা হলে পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। এ নিয়ে এই হিলি ইমিগ্রেশনের চেকপোস্টে দিয়ে ভারত ফেরত তিন জনকে পরীক্ষা করলে করোনা পজেটিভ পাওয়া যায়।

তনুশ্রী বগুড়া জেলার আদমদিঘী উপজেলার নসরতপুর বাজারের সব্যচি দাস এর মেয়ে। সে মেডিক্যাল ভিসায় বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে চিকিৎসার জন্য যায়। চিকিৎসা শেষে ভারত থেকে করোনার নেগেটিভ সনদ নিয়ে দেশে ফেরেন তিনি। হিলি বন্দরে করোনা পরীক্ষা করে পজেটিভ হিসেবে শনাক্ত হয়েছেন তিনি। তাকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. হুমায়ুন কবির জানান, হিলি দিয়ে তনুশ্রী রানী দাস নামে এক পাসপোর্ট যাত্রী ভারত থেকে করোনা নেগেটিভ সনদ নিয়ে দেশে ফেরেন। হিলি ইমিগ্রেশনের চেকপোস্টে দায়িত্বরত মেডিক্যাল টিম পরীক্ষা করলে ওই নারীর করোনা শনাক্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ