Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

আশাশুনির এক ব্যবসায়ীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৫:৩৬ পিএম

সাতক্ষীরার আশাশুনিতে এক ব্যবসায়ীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি হয়েছে। রোববার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার আনুলিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামে এই ঘটনা ঘটে।

বাড়ির মালিক রাজাপুর গ্রামের আব্দুস সামাদ গাজীর পুত্র আবু সাইদ গাজি জানান, তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে রবিবার রাতে তিন লক্ষ আশি হাজার টাকা নিয়ে বাড়িতে আসেন, সকালে পাওনাদারকে দেওয়ার জন্য। রাত দেড়টার দিকে ৮/১০ জনের একটি ডাকাত দল জালানার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে। এরপর তারা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ তিন লক্ষ আশি হাজার টাকা, দশ ভরি স্বর্ণালংকার, ১৪ ভরি রূপাসহ বাড়ির মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। চলে যাওয়ার সময় ডাকাতদল আতঙ্ক সৃষ্টি করার জন্য দুটি বোমা ফাঁটায়।

তিনি আরো জানান, আমি বাড়ির ছাদ দিয়ে পালিয়ে যাই। বাড়ির বাইরে গিয়ে চিৎকার দিলে ডাকাতরা দ্রুত বেরিয়ে যাওয়ার সময় জুতাসহ অন্যান্য জিনিসপত্র রেখে পালিয়ে যায়। এছাড়া, তিনি দুইজনকে চিনতে পেরেছেন বলে সাংবাদিকদের জানান।

আশাশুনি থানার এসআই আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি ওসি স্যারকে অবহিত করেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ